• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন |
  • English Version

কুলিয়ারচরে উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।
গত ২৫ জুন রোববার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাছিমা আক্তার চায়না’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের সহধর্মিণী রোকসানা হাসান।
বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।
এসময় উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. লিপি আক্তারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কুমকুম আক্তার, কুলিয়ারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি শামিমা আক্তার শিউলি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি লেলিন জেসমিন, আছমা আক্তার, ছয়সূতী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ইসরাত জাহান হাঁসি, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী পারভীন আক্তার, উছমান ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী নাজমা সুলতানা, সাধারণ সম্পাদক প্রার্থী অজুফা আক্তার ও ফরিদপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী মোছা. রেনু প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *